• header_en
  • header_bn

প্যাক্টঅ্যাপ (PACTApp) তৈরির দরপত্র জমা দেওয়ার সময়সীমা বাড়িয়েছে টিআইবি

সংবাদ বিজ্ঞপ্তি
 
প্যাক্টঅ্যাপ (PACTApp) তৈরির দরপত্র জমা দেওয়ার সময়সীমা বাড়িয়েছে টিআইবি
 
ঢাকা, ৩১ মে ২০২০: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) মাঠপর্যায়ে প্রযুক্তি-নির্ভর তথ্য সংগ্রহে ব্যবহারযোগ্য প্যাক্টঅ্যাপ (PACTApp) নামক অ্যাপ তৈরির দরপত্র জমা দেওয়ার সময়সীমা ১৫ জুন ২০২০ পর্যন্ত বর্ধিত করেছে। আগ্রহী দরদাতাদের নতুন নির্ধারিত তারিখ অনুযায়ী বেলা ১:০০টার মধ্যে দরপত্র দাখিলের আহ্বান জানাচ্ছে সংস্থাটি।
করোনা উদ্ভূত স্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় রেখে শুধুমাত্র ই-মেইল মারফত প্রেরিতব্য দরপত্র সংক্রান্ত নথিপত্র গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে টিআইবি। তাই আগ্রহী দরদাতাদের  This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.  এই ঠিকানায় ই-মেইল পাঠাতে অনুরোধ করা যাচ্ছে। দরপত্র দাখিল সংক্রান্ত চিঠি ও প্রস্তাবনা দরদাতা প্রতিষ্ঠানের যথাযথ কর্তৃপক্ষের স্বাক্ষরসহ পিডিএফ ফাইল উল্লিখিত ই-মেইল ঠিকানায় পাঠাতে হবে। এছাড়া, দরপত্র দাখিল সংক্রান্ত অন্যান্য নথিপত্র গুগল ড্রাইভে আপলোড করে ডাউনলোডের অনুমতিসহ লিংকটি ই-মেইল ও চিঠির মধ্যে উল্লেখ করতে হবে।
উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি ২০২০ তারিখ সংবাদ মাধ্যম ও দরপত্র বিজ্ঞপ্তি সংশ্লিষ্ট ওয়েবসাইটে যথানিয়মে উক্ত দরপত্র আহ্বান করা হয়েছিলো। করোনাজনিত সংকটের প্রেক্ষিতে দরপত্র জমা দেওয়ার তারিখ প্রথমে বর্ধিত ও পরিবর্তী সময়ে স্থগিত করা হয়। নতুন নির্ধারিত তারিখ ও জমাদান প্রক্রিয়া নিরূপণে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিতের বাধ্যবাধকতাকে প্রাধান্য দেওয়া হয়েছে।
প্যাক্টঅ্যাপ এর দরপত্র দাখিল সম্মন্ধে কোনো জিজ্ঞাসা থাকলে জনাব আব্দুল আহাদ এফসিএমএ, পরিচালক-অর্থ ও প্রশাসন, টিআইবি এর সাথে This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.  এই ই-মেইল ঠিকানায় যোগাযোগ করার অনুরোধ করা হলো।  
বিস্তারিত জানতে দেখুন: https://www.ti-bangladesh.org/beta3/index.php/en/uncategorized/6029-pactapp-development-request-for-proposals-rfp
 
গণমাধ্যম যোগাযোগ:
 
শেখ মনজুর-ই-আলম
পরিচালক (আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন)
মোবাইল: ০১৭০৮৪৯৫৩৯৫
ই-মেইল: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.