• header_en
  • header_bn

 

Corruption increases poverty and injustice. Let's fight it together...now

 

দুর্নীতি দমন কমিশন (দুদক) এর নতুন চেয়ারম্যান ও কমিশনারকে টিআইবি’র অভিনন্দন

ঢাকা, শুক্রবার, ১১ মার্চ ২০১৬: দুর্নীতি দমন কমিশন (দুদক)-এর নবনিযুক্ত চেয়ারম্যান ও কমিশনারকে অভিনন্দন জানিয়েছে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)।
আজ এক বিবৃতিতে টিআইবি’র নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান বলেন, “দুর্নীতি দমন কমিশন জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন ও দুর্নীতি প্রতিরোধে দায়িত্বপ্রাপ্ত অন্যতম বিশেষায়িত প্রতিষ্ঠান। সাবেক জ্যেষ্ঠ সচিব ইকবাল মাহমুদ-এর ওপর দুদকের নতুন চেয়ারম্যান ও অবসরপ্রাপ্ত জেলা জজ এ এফ এম আমিনুল ইসলাম-এর ওপর কমিশনারের গুরুদায়িত্ব অর্পিত হওয়ায় তাঁদেরকে অভিনন্দন জানাই। একই সাথে আশা করি সকল প্রকার প্রভাব, ভয় ও করুণার ঊর্ধ্বে থেকে দুদকের পুনর্গঠিত নেতৃত্ব তার আইনানুগ নির্ধারিত ভূমিকা পালনে সফল হবে। নিরপেক্ষতার সাথে ও বিতর্কের ঊর্ধ্বে থেকে দৃঢ়চিত্তে দায়িত্ব পালন করে দুদকের প্রতি মানুষের আস্থা বৃদ্ধি করতে দুদকের পুনর্গঠিত নেতৃত্ব সক্রিয় হবেন, এই প্রত্যাশা করছি।”
ড. জামান আরও বলেন, “কার্যকর, স্বাধীন ও নিরপেক্ষ প্রতিষ্ঠান হিসেবে দায়িত্ব পালনের জন্য দুদকের যেমন আপোসহীন ভূমিকা অত্যাবশ্যক, তেমনি তার জন্য উপযোগী পরিবেশ সৃষ্টি করাও সরকারের অপরিহার্য দায়িত্ব।”
Media Contact