• header_en
  • header_bn

 

Corruption increases poverty and injustice. Let's fight it together...now

 

TIB organizes 4th Shere Bangla Cup Debate Competition 2013 (Bangla)

 

টিআইবি-৪র্থ শেরেবাংলা কাপ বিতর্ক প্রতিযোগিতা ২০১৩

ঢাকা, ১৫ এপ্রিল ২০১৩: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি’র যৌথ উদ্যোগে আগামী ১০ থেকে ১২ মে ২০১৩ উচ্চ মাধ্যমিক থেকে স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে টিআইবি-৪র্থ শেরেবাংলা কাপ বিতর্ক প্রতিযোগিতা ২০১৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ‘দুর্নীতি ও সুশাসন’ প্রতিপাদ্যে আয়োজিত এই বিতর্ক প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিতার্কিকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের আমন্ত্রণ জানানো হচ্ছে।

প্রতিযোগিতার ধরণ ও অংশগ্রহণের নিয়মাবলী: বিতর্ক প্রতিযোগিতা ব্যক্তিগত পর্যায়ে হবে, দলগত নয়। উচ্চ মাধ্যমিক থেকে স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থীরা এককভাবে নিজস্ব উদ্যোগে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। তবে শিক্ষা প্রতিষ্ঠানসমূহ একাধিক সদস্যের বিতার্কিক দল নির্বাচিত করে পাঠাতে পারবে। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য প্রত্যেক প্রতিযোগীকে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠান/বিভাগীয় প্রধান কর্তৃক প্রদত্ত প্রত্যয়ন পত্র, এক কপি পাসপোর্ট সাইজ ছবি, যোগাযোগের সম্পূর্ণ ঠিকানা ও টেলিফোন নম্বরসহ (সচল নম্বর) টিআইবি বরাবর আবেদন করতে হবে। খামের উপরে বাম পাশে ‘বিতর্ক প্রতিযোগিতা ২০১৩’ উল্লেখ করতে হবে।

আগামী ২৫ এপ্রিল ২০১৩ তারিখের মধ্যে আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন বিভাগ, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ, বাড়ি ১৪১, সড়ক ১২, ব্লক ই, বনানী, ঢাকা ১২১৩, অথবা This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it. বরাবর আবেদনপত্র পাঠানোর জন্য অনুরোধ করা হলো। বিস্তারিত জানতে ফোন করুন: ০১৭১১ ৪০৫ ১৪৮, ৯৮৮ ৭৮৮৪, ৮৮২৬০৩৬

Media Contact