• header_en
  • header_bn

 

Corruption increases poverty and injustice. Let's fight it together...now

 

TIB elected two new members in it's BOT (Bangla)

রোকেয়া আফজাল রহমান এবং ড. এ.টি.এম. শামসুল হুদা টিআইবি ট্রাস্টি বোর্ডের সদস্য হলেন

ঢাকা ২৫ এপ্রিল ২০১২: দুর্নীতিবিরোধী বেসরকারি সংস্থা ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)- এর ট্রাস্টি বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও সভাপতি, বাংলাদেশ ফেডারেশন অব উইমেন এন্ট্রাপ্রিনিওর রোকেয়া আফজাল রহমান এবং সাবেক প্রধান নির্বাচন কমিশনার   ড. এ.টি.এম. শামসুল হুদা।

গত ১৭ জানুয়ারি টিআইবি ট্রাস্ট্রি বোর্ডের ৭২তম সভায় সর্বসম্মতিক্রমে রোকেয়া আফজাল রহমানকে ট্রাস্টি বোর্ডের সদস্য হিসেবে নির্বাচিত করা হয় এবং এতে তিনি তার সম্মতি প্রদান করে ১৯ এপ্রিল অনুষ্ঠিত টিআইবি ট্রাস্ট্রি বোর্ডের ৭৩তম সভায় অংশগ্রহণ করেন। একই সভায় সর্বসম্মত সিদ্ধান্তের মাধ্যমে ড. এ.টি.এম. শামসুল হুদাকে বোর্ডের সদস্য হিসেবে নির্বাচিত করা হয়। এবিষয়ে তিনি তাঁর সম্মতি প্রদান করেন।

ল্লেখ্য যে, ট্রাস্টি বোর্ড টিআইবির সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম। নতুন দুই ট্রাস্টির যোগদানের মধ্য দিয়ে টিআইবি ট্রাস্টি বোর্ডের সদস্য সংখ্যা দাঁড়াল ১১ জন। বোর্ডের অন্যান্যরা হলেন অ্যাডভোকেট সুলতানা কামাল, চেয়ারপারসন; সেলিনা হোসেন, মহাসচিব; মাহফুজ আনাম, কোষাধ্যক্ষ; সদস্যরা হলেন অ্যাডভোকেট তৌফিক নেওয়াজ, অধ্যাপক মোজাফফর আহমদ, অধ্যাপক খান সারওয়ার মুরশিদ, সৈয়দা রুহী গজনবী, এম. হাফিজউদ্দিন খান এবং অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ।

Media Contact