• header_en
  • header_bn

সনাক, চাঁপাইনবাবগঞ্জ এর স্বজন সদস্য মোঃ আব্দুল্লাহ ইবনে ইয়ামিন সিরাজুল’র মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), চাঁপাইনবাবগঞ্জ এর সহযোগী গ্রুপ স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) সদস্য মোঃ আব্দুল্লাহ ইবনে ইয়ামিন সিরাজুল’র মৃত্যুতে টিআইবি পরিবারের পক্ষ থেকে আমরা গভীর শোক প্রকাশ করছি। ০১ অক্টোবর ২০১৯ আকস্মিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪২ বছর।
মোঃ আব্দুল্লাহ ইবনে ইয়ামিন সিরাজুল ২০১২ সালের ০৩ জুলাই হতে সনাক, চাঁপাইনবাবগঞ্জ এর স্বজন সদস্য হিসেবে সম্পৃক্ত হয়ে মৃত্যুর পূর্ব পর্যন্ত স্থানীয় পর্যায়ে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন পরিচালনায় অবদান রেখেছেন। মোঃ আব্দুল্লাহ ইবনে ইয়ামিন সিরাজুল সনাক - চাঁপাইনবাবগঞ্জ এর পাশাপাশি অন্যান্য সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথেও সম্পৃক্ত ছিলেন। তিনি তাঁর জীবদ্দশায় স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন এর সভাপতি এবং রেহাইচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য ছিলেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দুই কন্যা ও দুই ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে মোঃ আব্দুল্লাহ ইবনে ইয়ামিন সিরাজুল এর অবদান আমাদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে। টিআইবি’র সাধারণ পর্ষদ, ট্রাস্টি বোর্ড, সকল কর্মী, দেশের ৪৫টি এলাকার সনাক, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস, ঢাকা ইয়েস, ওয়াইপ্যাক এর সদস্যসহ সকলের পক্ষ থেকে আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।