• header_en
  • header_bn

CCC News by year


  • CCC Corner

    • সনাক, পটুয়াখালী - এর স্বজন সদস্য কামাল হোসেন রফিক - এর মৃত্যুতে আমরা শোকাহত

      সনাক, পটুয়াখালী - এর স্বজন সদস্য কামাল হোসেন রফিক - এর মৃত্যুতে

      আমরা শোকাহত

      ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), পটুয়াখালী - এর স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) সদস্য কামাল হোসেন রফিক (জন্ম: ৩১ ডিসেম্বর ১৯৫০) এর মৃত্যুতে টিআইবি পরিবার গভীরভাবে শোকাহত। তিনি ০৫ জানুয়ারি ২০২২ লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

       কামাল হোসেন রফিক ০৫ এপ্রিল ২০১৭ হতে সনাক, পুটয়াখালী’র স্বজন গ্রুপের সাথে সম্পৃক্ত হয়ে স্থানীয় পর্যায়ে দুর্নীতিবিরোধী আন্দোলন পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। সমাজকর্মী কামাল হোসেন রফিক মৃত্যুর পূর্ব পর্যন্ত সনাক, পুটয়াখালী - এর পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। মৃত্যুকালে তিনি ভাই এর পুত্র ও কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

       দুর্নীতিবিরোধী আন্দোলনে কামাল হোসেন রফিক এর অবদান আমাদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে। টিআইবি’র সাধারণ পর্ষদ, ট্রাস্টি বোর্ড, কর্মী, দেশের ৪৫টি এলাকার সনাক, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস, ঢাকা ইয়েস, ওয়াইপ্যাক-এর সদস্যসহ সকলের পক্ষ থেকে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

    • সনাক-চট্টগ্রাম মহানগর এর উপদেষ্টা শহীদজায়া বেগম মুশতারী শফী এর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত

      সনাক-চট্টগ্রাম মহানগর এর উপদেষ্টা শহীদজায়া বেগম মুশতারী শফী এর মৃত্যুতে

      আমরা গভীরভাবে শোকাহত

      ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ - টিআইবি’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), চট্টগ্রাম মহানগর এর উপদেষ্টা    পরিষদের সদস্য শহীদজায়া বেগম মুশতারী শফী (জন্ম: ১৫ জানুয়ারি ১৯৩৮) এর মৃত্যুতে টিআইবি পরিবার গভীরভাবে শোকাহত। বেগম মুশতারী শফী ২০ ডিসেম্বর ২০২১ রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় বিকাল ০৫টা ১০মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি কিডনি ও রক্তে সংক্রমণসহ নানা রোগে ভুগছিলেন।

       

      বেগম মুশতারী শফী ১৩ জুলাই ২০০৫ হতে সনাক - চট্টগ্রাম মহানগর এর সাথে সম্পৃক্ত হয়ে স্থানীয় ও জাতীয় পর্যায়ে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। ২০০৫ সালে চট্টগ্রাম মহানগর এলাকায় দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন এর অংশ হিসাবে সচেতন নাগরিক কমিটি (সনাক) গঠনকালে বেগম মুশতারী শফী প্রতিষ্ঠাতা আহŸায়কের দায়িত্ব পালন করেন। 

       

      দেশের বরেণ্য সাহিত্যিক, নারীনেত্রী, শহীদজায়া বেগম মুশতারী শফী তৎকালীন ব্রিটিশ ভারতের অবিভক্ত বাংলার ফরিদপুর জেলায় জন্ম গ্রহণ করেন। ১৯৪৯ সালে দৈনিক আজাদ প্রত্রিকায় মুকুলের মাহফিলে ছোটগল্প লেখার মধ্য দিয়ে তাঁর লেখালেখির সূচনা। তিনি তাঁর লেখায় সমাজের নিরেট সত্য গভীর সংবেদনশীল ফুটে তুলেছেন। নারী অধিকার আদায় ও সুরক্ষার জন্য দীর্ঘদিন কাজ করছেন মুশতারী শফী। মুক্তিযুদ্ধবিষয়ক গ্রন্থ মুক্তিযুদ্ধে চট্টগ্রামের নারী, চিঠি, জাহানারা ইমামকে ও স্বাধীনতা আমার রক্তঝরা দিন মুশতারী শফীর উল্লেখযোগ্য রচনা।

      ...

    • সচেতন নাগরিক কমিটি (সনাক), লক্ষ্মীপুর এর সদস্য ও প্রতিষ্ঠাকালীন সভাপতি প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী’র মৃত্যুতে আমরা শোকাহত

       সচেতন নাগরিক কমিটি (সনাক), লক্ষ্মীপুর এর সদস্য ও প্রতিষ্ঠাকালীন সভাপতি          

      প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী’র মৃত্যুতে আমরা শোকাহত

       ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), লক্ষ্মীপুর এর সদস্য ও প্রতিষ্ঠাকালীন সভাপতি প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী (জন্ম: ৩০ অক্টোবর ১৯৪৫) এর মৃত্যুতে টিআইবি পরিবার গভীরভাবে শোকাহত। ০৫ ডিসেম্বর ২০২১ রাঙ্গামাটিতে বড় মেয়ের বাসায় বেড়াতে গিয়ে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। সনাক, লক্ষ্মীপুর এর প্রতিষ্ঠাকাল ০৪ ডিসেম্বর ২০১০ থেকে সম্পৃক্ত হয়ে তিনি একাধিকবার সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি দুর্নীতিবিরোধী আন্দোলন পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

      বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী মৃত্যুর পূর্ব পর্যন্ত সনাক, লক্ষ্মীপুর এর পাশাপাশি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি জীবদ্দশায় লক্ষ্মীপুরসরকারি কলেজের অধ্যক্ষ, লক্ষ্মীপুর  অক্সফোর্ড মডেল কলেজের অধ্যক্ষ এবং লক্ষ্মীপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী মৃত্যুকালে এক ছেলে, দুই কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

      দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে প্রফেসর মাহবুব মোহাম্মদ আলী’র অবদান আমাদের জন্য অনুপ্রেরণার উৎস

      ...

    • সচেতন নাগরিক কমিটি (সনাক), বাগেরহাট - এর প্রতিষ্ঠাতা সদস্য মো সাইফউল্লাহ এর মৃত্যুতে আমরা শোকাহত

      মো. সাইফউল্লাহ এর মৃত্যুতে আমরা শোকাহতকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর

      সমবেদনা জ্ঞাপন করছি ।

      ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), বাগেরহাট - এর প্রতিষ্ঠাকালীন সদস্য মো. সাইফউল্লাহ (জন্ম: ০১ জুলাই ১৯৫১) এর মৃত্যুতে টিআইবি পরিবার গভীরভাবে শোকাহত। অফিসের কাজে কক্সবাজারে অবস্থানকালে আকষ্মিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ২০ নভেম্বর ২০২১ তিনি মৃত্যুবরণ করেন। সনাক, বাগেরহাটের প্রতিষ্ঠালগ্ন ১৭ ডিসেম্বর ২০০৫ থেকে সম্পৃক্ত হয়ে তিনি স্থানীয় ও জাতীয় পর্যায়ে দুর্নীতিবিরোধী আন্দোলন পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। মৃত্যুকালে তিনি একমাত্র ভাই ও ভাইয়ের পরিবারসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

      দুর্নীতিবিরোধী আন্দোলনে মো. সাইফউল্লাহ এর অবদান আমাদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে। টিআইবি’র সাধারণ পর্ষদ, ট্রাস্টি বোর্ড, সকল কর্মী, দেশের ৪৫টি এলাকার সনাক, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস, ঢাকা ইয়েস ও ওয়াইপ্যাক এর সদস্যসহ সকলের পক্ষ থেকে আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি ।

       

    • সচেতন নাগরিক কমিটি (সনাক), মাদারীপুর - এর প্রতিষ্ঠাকালীন সদস্য মোঃ হেদায়েত হোসেন হাওলাদার এর মৃত্যুতে আমরা শোকাহত

      ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), মাদারীপুর - এর সদস্য মোঃ হেদায়েত হোসেন হাওলাদার (জন্মঃ ১২ অক্টোবর ১৯৪৩) এর মৃত্যুতে টিআইবি পরিবার গভীরভাবে শোকাহত। বার্ধক্যজনিত অসুস্থতা নিয়ে  ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৪ নভেম্বর ২০২১ তিনি মৃত্যুবরণ করেন। সনাক, মাদারীপুর - এর প্রতিষ্ঠালগ্ন ২৩ জুলাই ২০০৬ থেকে সম্পৃক্ত হয়ে তিনি স্থানীয় ও জাতীয় পর্যায়ে দুর্নীতিবিরোধী আন্দোলন পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দুর্নীতিবিরোধী আন্দোলনে মোঃ হেদায়েত হোসেন হাওলাদারের অবদান আমাদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে।

      টিআইবি’র সাধারণ পর্ষদ, ট্রাস্টি বোর্ড, সকল কর্মী, দেশের ৪৫টি এলাকার সনাক, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস, ঢাকা ইয়েস ও ওয়াইপ্যাক এর সদস্যসহ সকলের পক্ষ থেকে আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি ।

    • সচেতন নাগরিক কমিটি (সনাক), ব্রাহ্মণবাড়িয়া - এর স্বজন সদস্য প্রাণতোষ চৌধুরী’র মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত

       ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সনাক, ব্রাহ্মণবাড়িয়া - এর স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন) সদস্য প্রাণতোষ চৌধুরী’র মৃত্যুতে টিআইবি পরিবার গভীরভাবে শোকাহত। তিনি ০৫ নভেম্বর ২০২১ ব্রাহ্মণবাড়িয়া শহরে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। প্রাণতোষ চৌধুরী ০১ জুলাই ২০১০ হতে সনাক, ব্রাহ্মণবাড়িয়া - এর সাথে সম্পৃক্ত হয়ে স্থানীয় পর্যায়ে দুর্নীতিবিরোধী আন্দোলন পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। চিত্রকার ও সমাজকর্মী প্রাণতোষ চৌধুরী মৃত্যুর পূর্ব পর্যন্ত সনাক, ব্রাহ্মণবাড়িয়া - এর পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। প্রাণতোষ চৌধুরী মৃত্যুকালে স্ত্রী, ৪ কন্যা ও ২ পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

      দুর্নীতিবিরোধী আন্দোলনে প্রাণতোষ চৌধুরী’র অবদান আমাদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে। টিআইবি’র সাধারণ পর্ষদ, ট্রাস্টি বোর্ড, সকল কর্মী, দেশের ৪৫টি এলাকার সনাক, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস, ঢাকা ইয়েস, ওয়াইপ্যাক-এর সদস্যসহ সকলের পক্ষ থেকে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

    • সনাক, বাগেরহাট - এর প্রতিষ্ঠাকালীন সদস্য শেখ দেলোয়ার হোসেন এর মৃত্যুতে আমরা শোকাহত

      ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), বাগেরহাট - এর প্রতিষ্ঠাকালীন সদস্য শেখ দেলোয়ার হোসেন (জন্ম: ৩১ জুলাই ১৯৪৬) এর মৃত্যুতে টিআইবি পরিবার গভীরভাবে শোকাহত। আকষ্মিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি নিজ বাসভবনে ০৭ অক্টোবর ২০২১ মৃত্যুবরণ করেন। শেখ দেলোয়ার হোসেন ১৭ ডিসেম্বর ২০০৫ হতে সনাক, বাগেরহাট - এর সাথে সম্পৃক্ত হয়ে স্থানীয় ও জাতীয় পর্যায়ে দুর্নীতিবিরোধী আন্দোলন পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

      দুর্নীতিবিরোধী আন্দোলনে শেখ দেলোয়ার হোসেন এর অবদান আমাদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে। টিআইবি’র সাধারণ পর্ষদ, ট্রাস্টি বোর্ড, সকল কর্মী, দেশের ৪৫টি এলাকার সনাক, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস, ঢাকা ইয়েস, ওয়াইপ্যাক-এর সদস্যসহ সকলের পক্ষ থেকে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

    • সনাক, জামালপুর - এর সদস্য অধ্যাপক আব্দুল হাই’র মৃত্যুতে আমরা শোকাহত

      ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), জামালপুর - এর সদস্য অধ্যাপক আব্দুল হাই (জন্ম: ০১ জানুয়ারি ১৯৪৭) এর মৃত্যুতে টিআইবি পরিবার গভীরভাবে শোকাহত। তিনি ৩০ সেপ্টেম্বর ২০২১ বিকাল ৪:৩০ মিনিটে জামালপুরস্থ সরদার পাড়ায় নিজ বাসায় আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। 

      ডিসেম্বর ২০০৬ থেকে সনাক, জামালপুর - এর সাথে সম্পৃক্ত হয়ে অধ্যাপক আব্দুল হাই স্থানীয় পর্যায়ে দুর্নীতিবিরোধী আন্দোলন পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। সরকারি আশেক মাহমুদ কলেজ, জামালপুর - এর দর্শন বিভাগের সাবেক অধ্যাপক ও বিশিষ্ট সমাজসেবক অধ্যাপক আব্দুল হাই মৃত্যুর পূর্ব পর্যন্ত সনাক, জামালপুরের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি তরঙ্গ সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি, কনজিউমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব), জামালপুর শাখার সহ-সভাপতি, সুশাসনের জন্য নাগরিক (সুজন), জামালপুর - এর উপদেষ্টাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা, এক পুত্র ও নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

      দুর্নীতিবিরোধী আন্দোলনে অধ্যাপক আব্দুল হাই এর অবদান

      ...

    • সনাক, চাঁপাইনবাবগঞ্জ এর সদস্য জনাব ডা. ফখরুল ইসলাম’র মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত

      ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), চাঁপাইনবাবগঞ্জ এর সদস্য জনাব ডা. ফখরুল ইসলাম’র মৃত্যুতে টিআইবি পরিবার গভীরভাবে শোকাহত। শ^াসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে তিনি ২৪ জুলাই ২০২১ মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। ২০১৭ সালের ০৩ জানুয়ারি থেকে সনাক, চাঁপাইনবাবগঞ্জের সাথে সম্পৃক্ত হয়ে ডা. ফখরুল ইসলাম স্থানীয় পর্যায়ে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক (প্রশাসন) ও সাবেক সিভিল সার্জন ডা. ফখরুল ইসলাম মৃত্যুর পূর্ব পর্যন্ত সনাক, চাঁপাইনবাবগঞ্জের পাশাপাশি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের রোগী কল্যাণ সমিতি ও প্রবীণ হিতৈষী সংঘের সদস্য ছিলেন। ডা. ফখরুল ইসলাম মর্নিং গেøারি মেডিকেল অ্যাসিসটেন্ট ট্রেনিং ইনস্টিটিউট এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি স্বেচ্ছাসেবী সংগঠন মুক্তমহাদল এর ফ্রি মেডিকেল ক্যাম্পে নিয়মিত রোগী দেখতেন এবং দরিদ্র অসহায় রোগীদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা...

    • সনাক, বাগেরহাট - এর সদস্য অ্যাডভোকেট এস. এম. জাহাঙ্গীর আলী বাবু এর মৃত্যুতে আমরা শোকাহত

      ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), বাগেরহাট - এর সদস্য ও সাবেক প্রতিষ্ঠাতা আহŸায়ক অ্যাডভোকেট এস. এম. জাহাঙ্গীর আলী বাবু (জন্ম: ২৬ জানুয়ারি ১৯৪৫) এর মৃত্যুতে টিআইবি পরিবার গভীরভাবে শোকাহত। দীর্ঘদিন ¯œায়বিক রোগের সাথে যুদ্ধ করে ১০ জুলাই ২০২১ খুলনাস্থ গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। সনাক, বাগেরহাট - এর প্রতিষ্ঠালগ্ন ১৭ ডিসেম্বর ২০০৫ থেকে সম্পৃক্ত হয়ে তিনি স্থানীয় ও জাতীয় পর্যায়ে দুর্নীতিবিরোধী আন্দোলন পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দুর্নীতিবিরোধী আন্দোলনে অ্যাডভোকেট এস. এম. জাহাঙ্গীর আলী বাবু এর অবদান আমাদের জন্য অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করবে।

       

      টিআইবি’র সাধারণ পর্ষদ, ট্রাস্টি বোর্ড, সকল কর্মী, দেশের ৪৫টি এলাকার সনাক, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস, ঢাকা ইয়েস ও ওয়াইপ্যাক এর সদস্যসহ সকলের পক্ষ থেকে আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি ।

    << < 1 2 3 4 5 6 7 8 9 10 > >> (10)

CCC News/Events List